শনিবার | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং |

৫৩ ভূমিহীন পরিবারকে জমির দলিল হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে মুজিববর্ষ-২০২০ উদযাপন উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে সম্পাদিত কবুলিয়ত দলিল হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে অসহায় ভূমিহীন ৫৩টি পরিবারের মাঝে এসব দলিল হস্তান্তর করা হয়। উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ নজরুল ইসলাম বাবু। তিনি বলেন, বর্তমান সরকার মানুষের মৌলিক চাহিদা পুরনে অঙ্গীকারবদ্ধ। সেই কারনেই ভূমিহীনদের চিহ্নিত করে তাদের মাঝে সঠিক ভাবে জমি বন্টন করা হবে। আমরা চাই আপনাদের মৌলিক চাহিদার মধ্যে বাসস্থানের অধিকার নিশ্চিত করতে। সেটি পর্যায়ক্রমে করা হবে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, ইউএনও সোহাগ হোসেন, মেয়র আলহাজ সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝর্না রহমান, এসিল্যান্ড উজ্জল হোসেন, উপজেলা প্রকৌশলী নাশির উদ্দিনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। ‘মুজিববর্ষের অঙ্গিকার, নিরাপদ সড়ক হবে আড়াইহাজার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে একই দিন সাংসদ ও ঢাকা বিভাগীয় কমিশনার এক হাজার ৭শ’৪৫ জন শিক্ষানবিশ চালককের পর্যায়ক্রমে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন করেন ।

 

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *