1. shahinit.mail@gmail.com : admin :
  2. alorpathajatri7@gmail.com : সফুরউদ্দিন প্রভাত : সফুরউদ্দিন প্রভাত
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

মিথিলার লিড প্লাটিনাম সনদ প্রাপ্তি আমাদের জন্য বিশাল বিজয়–শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি

প্রতিবেদক
  • প্রকাশ কাল শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বছেলেন, কোভিট-১৯ এর বৈশ্বিক মহামারি সময় সারা বিশ্বের উন্নত দেশগুলো অর্থনৈতিকভাবে ভীষণ ক্ষতিগ্রস্থ হয়ে ভীত সন্তস্ত্র। যারা ভেবেছিল বাংলাদেশের অর্থনীতি মুখ থুবরে পড়বে, সেখানে বাংলাদেশের অর্থনৈতিক এক মিনিটের জন্য থেকে থাকেনি। আর তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার ও জনপ্রতিনিধিদের দক্ষ নেতৃত্ব, কমিটমেন্ট ও আদর্শিক রাজনীতির জন্য।

বৃহস্পতিবার সন্ধায় আড়াইহাজার উপজেলার মিথিলা ওভেন টেক্সাইল ডাইং এ লিড প্লাটিনাম সনদ প্রাপ্তি উদযাপন মিথিলা গ্রুপের আয়োজনে মাধবদীর হেরিটেজ রিসোর্টে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেন, মিথিলা পরিবার সমন্বিতভাবে ওভেন টেক্সটাইল ডাইং বিশেষ করে বস্ত্র খাত যে জায়গায় নিয়ে গেলেন এটি বাংলাদেশের জন্য, আমাদের জন্য বিশাল বিজয়। শ্রমিক, মালিক কর্মচারীদের সম্পর্ক একটি প্রতিষ্ঠানকে কোথায় নিয়ে যেতে পারে লিড প্লাটিনাম সনদপ্রাপ্ত শিল্পপ্রতিষ্ঠান মিথিলা তার একটি উজ্জ্বল দৃষ্টান্ত।

সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন বলেই শুধু মিথিলা গ্রুপের মত একটি পরিবার ১০ হাজার মানুষকে অন্ন বস্ত্র বাসস্থানের যোগান দিচ্ছে। মিথিলা গ্রুপ সকল আধুনিক পদ্ধতি সূমহ স্থাপন ও ব্যবহারের মাধ্যমে তাদের প্রতিষ্ঠানটি পরিবেশ বান্ধব উন্নয়ন, জলবায়ু রক্ষা ও সবুজায়নে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছে, যা অন্যান্য শিল্প প্রতিষ্ঠানের জন্য অনুকরণীয়।

মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজাহার খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, শফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএর সম্মিলিত পরিষদের প্যানেল লিডার ফারুক হাসান, বিটিএমএর সভাপতি মোহাম্মদ আলী খোকন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকন, ইউএইচএফপিও ডা. সায়মা আফরোজ ইভা, মিথিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহেল খান, পরিচালক মাহবুব খান হিমেল, টায়েস খান, অভিনেতা জাহিদ হাসান, উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, মেয়র সুন্দর আলী প্রমুখ।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে ওই দিন মধ্যরাত পর্যন্ত অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী মুনীয়ার উপস্থাপনায় নামী দামী শিল্পীদের অংশগ্রহণে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শেয়ার করে পাশে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আরো খবর
© All rights reserved © 2021 Jee Bazaar
Theme Customized BY WooHostBD