1. shahinit.mail@gmail.com : admin :
  2. alorpathajatri7@gmail.com : সফুরউদ্দিন প্রভাত : সফুরউদ্দিন প্রভাত
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

বঙ্গবন্ধু গ্রিন ফ্যাক্টরি পুরস্কার পাচ্ছে মিথিলা টেক্সটাইল

সফুরউদ্দিন প্রভাত
  • প্রকাশ কাল মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারের লীড প্লাটিনাম সার্টিফাইড প্রাপ্ত দেশের শীর্ষস্থানীয় রপ্তানীমূখী প্রতিষ্ঠান মিথিলা টেক্সাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড বঙ্গবন্ধু গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড লাভ করেছে। আগামী ৮ ডিসেম্বর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার দেয়া হবে। এতে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে আরো গৌরবোজ্জ্বল ও স্মরণীয় করে রাখতে এবার প্রথমবারের মতো মিথিলা টেক্সাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেডসহ এ স্বীকৃতি পাচ্ছে তৈরি পোশাক খাতের ১৫টি কারখানা।

মিথিলা গ্রæপের পরিচালক মাহবুব খান হিমেল জানান, বঙ্গবন্ধু গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গর্বের। যা টেক্সটাইল ও পোশাক শিল্পের ব্র্যান্ডিং বাংলাদেশের জন্য এটি আরেকটি মাইলফলক।

 

মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজাহার খান বলেন, মিথিলা টেক্সটাইল লেটেস্ট টেকনোলজি, লেটেস্ট মেশিনারিজ, এনভারয়নমেন্ট সেট, নিরাপদ ও শোভন কর্মপরিবেশে পরিবেশবান্ধব প্রযুক্তি ও দক্ষ শ্রমশক্তি ব্যবহারের মাধ্যমে অত্যাধুনিক ফেব্রিক্স তৈরি করছে। বঙ্গবন্ধু গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড মিথিলা টেক্সটাইলের দায়িত্ববোধকে আরও বাড়িয়ে দিয়েছে।

সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু বলেন, গ্রামাঞ্চলে গড়ে উঠা পরিবেশবান্ধব প্রতিষ্ঠান মিথিলা টেক্সটাইল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড বাংলাদেশকে সারা বিশ্বে রিপ্রেজেন্ট করছে। দেশের অর্থনীতির গতিকে বেগবান ও টেকসই করার মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মিথিলা টেক্সটালের অবদানের স্বীকৃতি স্বরূপ বঙ্গবন্ধু গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড। যা দেশীয় অন্যান্য শিল্পপ্রতিষ্ঠানগুলোকে প্রতিযোগিতামূলক অংশগ্রহণে উদ্বুদ্ধ করবে।

 

শেয়ার করে পাশে থাকুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আরো খবর
© All rights reserved © 2021 Jee Bazaar
Theme Customized BY WooHostBD